প্রাণের ৭১

কোটায় চাকুরি পেলেন উপদেস্টা নাহিদের বোন ফাতেমা তাসনিম

 তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা, কোটা আন্দোলনের সমন্বয়ক নাহিদ ইসলামের বড় বোন ফাতেমা তাসনিমকে চাকুরি পেয়েছেন বিশেষ বিবেচনায়।

ফাতেমা তাসনিমকে কানাডাস্থ বাংলাদেশ মিশনের পাবলিক রিলেশন অফিসার হিসাবে নিয়োগ দেয়া হয়েছে। মূলত তাকে কানাডাস্থ বাংলাদেশ মিশনে সম্প্রতি চাকুরিচ্যুত মিথিলা ফারজানার স্থানে নিয়োগ দেয়া হয়েছে। ৩ বছরের মেয়াদে ফাতেমা তাসনিম এই চাকুরি পেয়েছেন। তাকে আগামী ১ অক্টোবর কানাডায় জয়েন করার নির্দেশনা দেয়া হয়েছে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রনালয়।

ফাতেমা তাসনিম জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ইংলিশে অনার্স ও মাস্টার্স করে মগবাজারে একটি কোচিং সেন্টারে পড়াতেন। এদিকে বিশেষ বিবেচনায় এই নিয়োগে ফাতেমা তাসনিম তার স্বামী আরিফ সোহেলসহ কানাডা যেতে পারবেল বলে নিশ্চিত করা হয়েছে। এই নিয়োগ পত্রে ফাতেমা তাসনিম টরেন্টোতে বাংলাদেশ মিশনের ভাড়া করা বাসা, ড্রাইভারসহ গাড়ি ছাড়াও প্রতিমাসে ৬ হাজার কানাডিয়ান ডলার বেতন পাবেন।

উল্লেখ্য আন্তর্জাতিক সংবাদ মাধ্যম আল জাজিরাতে ফাতেমা নিজেকে নাহিদের বোন পরিচয় দেয়। এবং ডিবির গ্রেফতারের পর হাসপাতালে ফাতেমা সার্বক্ষণিক নাহিদের পাশে ছিল।  ফাতেমা কানাডিয়ান দূতাবাসে চাকরি পাওয়ার পর নাহিদের বোান পরিচয় সামনে আসে,  নাহিদ বর্তমানে এই বোন পরিচয় অস্বীকার করে।






মতামত দিন।

Your email address will not be published. Required fields are marked as *

*